ইউএক্স বুটক্যাম্প ২০১৯, বিশেষ অতিথি ইউএক্স, ইউজেবিলিটি এবং কন্টেন্ট এক্সপার্ট “এরিক রেইস”।

03/10/2019

এবারের ইউএক্স বুটক্যাম্প ২০১৯ এর বিশেষ অনলাইন স্পীকার হিসেবে থাকছেন কন্টেন্ট স্ট্র্যাটেজি এন্ড ইউজেবিলিটি এক্সপার্ট  “এরিক রেইস”।

এরিক ১৯৫৪ সালে Texas এর San Antonio তে জন্মগ্রহণ করেন। এরপর বেড়ে ওঠেন St. Louis এর Chicago শহরে। ১৯৭৬ সালে ওয়াশিংটন ইউনিভার্সিটি থেকে এরিক পলিটিকাল সায়েন্স এবং পারফরর্মিং আর্টস এর উপর ডাবল গ্রাজুয়েশন কমপ্লিট করেন।

ড্যানিস আমেরিকান বহুমুখী প্রতিভাসম্পন্ন এরিক একই সাথে অনেকগুলো পেশায় নিয়োজিত আছেন। এরিক দু’বার ইনফর্মেশন আর্কিটেকচার ইন্সটিটিউটে প্রেসিডেন্ট হিসেবে মনোনীত হউন। এবং স্পেইন এর মাদ্রিদে IE Business School এ তিনবছর “মাস্টার অফ ডিজিটাল মার্কেটিং প্রোগ্রাম”এর ইউজেবিলিটি এন্ড ডিজাইনের প্রফেসর হিসেবে নিয়োজিত ছিলেন। এরিক একই সাথে একজন ইনফরমেশন আর্কিটেকচার থিওরিস্ট, লেখক, কনসালটেন্ট, পেশাদার গল্প কথক, ইউজেবিলিটি এক্সপার্ট এবং মার্কিন ব্যবসায়ী। বর্তমানে এরিক ২০০৬ সাল থেকে  ডেনমার্কের কোপেনহেগেন এ অবস্থিত The FatDUX Group এর ফাউন্ডার এবং চেয়ারম্যান হিসেবে নিয়োজিত আছেন।

বেস্ট সেলিং বুক “Usable Usability” ছাড়াও “এরিক রেইস” এর উল্লেখযোগ্য বইগুলো হচ্ছে :

1. Usable Usability (2012)

2. Practical Information Architecture (2000)

3. The Compleat Talking Machine (2007)

4. The Egyptologist Vademecum (1990)

5. Web Dogma (2006)

“এরিক রেইস” ডিজাইন থিঙ্কিং ইউএক্স বুটক্যাম্প  ২০১৯ এ ইনফরমেশন আর্কিটেকচার এবং কন্টেন্ট স্ট্র্যাটেজি নিয়ে ক্লাস নিবেন।তিনি অনলাইন সেশন শেষে অংশগ্রহণকারীদের কাছ থেকে সরাসরি প্রশ্ন নিবেন এবং সেগূলোর উত্তর দিবেন।

ডিজাইন থিঙ্কিং ওয়ার্কশপের রেজিস্ট্রেশন এর শেষ দিন – ৩০শে মার্চ
রেজিস্ট্রেশন লিঙ্ক –
https://www.theuserhub.com/workshop/ux-boot-camp-2019/

হেল্পলাইন : 01677 353 993, 01863 833 456